• সন্ধ্যা ৬:২৫ মিনিট মঙ্গলবার
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
কাঁচপুরে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ

কাঁচপুরে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফার ডটকম: ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় একটি পিকআপ ভ্যান ধাওয়া করে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করে হাইওয়ে পুলিশ।

গতকাল মঙ্গলবার ১১টার দিকে কাঁচপুর পাঠাত্তা চাদঁমহল সিনেমা হল এলাকা থেকে গাঁজা উদ্ধার করা হয়। এসময় প্রিকাপ ভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানিয়েছেন পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ এস আই মোস্তফা কামাল জানান, ঢাকা চট্রগ্রাম মহাসড়কে ডিউটি চলাকালে অবস্থায় চাদঁমহল সিনেমা হলেন সামনে রাস্তার ডিভাইডার (ঢাকা মেট্টো ন ১৮-২৭৪০) পিকাপভ্যান ঘুরানোর সময় সন্দেহজনক পিকআপ থামতে বলি। পিকাপভ্যানটি পুলিশের উপস্থিত দেখতে পেয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এসময় পুলিশও পিকাপ ভ্যানটিকে ধাওয়া করলে পিকাপভ্যানটি সিদ্ধিরগঞ্জ এলাকার আদমজী মেইন গেইটের সামনে প্রিকাপটি রেখে চালক ও সহযোগী পালিয়ে যায়। তখন প্রিকাপটি তল্লাসী করে ড্রাইভার সিটের পেছন থেকে ১৯টি প্যাকেট থেকে ৩৮ কেজি গাঁজা উদ্ধার করি।

এই বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বলনে, উদ্ধারকৃত গাঁজা এবং প্রিকাপ ভ্যানের অজ্ঞাত ড্রাইভাররে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution